ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আ.লীগের জমজমাট প্রচার

নিজস্ব প্রতিবেদক
ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে শনিবার (৩ অক্টোবর) দিনব্যাপী জমজমাট প্রচার চালিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। এ এলাকার শাহজালাল ও দরবার শরিফ রোড, আলামিন রোড, ৪৯নং ওয়ার্ডের ধলপুরে নির্বাচনি মতবিনিময় ও গণসংযোগ করেন তারা।
আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ঢাকা-৫ আসনের উপনির্বাচন। প্রয়াত সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লার মৃত্যুতে ডেমরা-যাত্রাবাড়ী নিয়ে গঠিত ঢাকা ৫ আসনটি শূন্য হয়। উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য এখানে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি কাজী মনিরুল ইসলাম মনু।
শনিবার শাহজালাল ও দরবার শরিফ রোড, আলামিন রোডে নৌকার প্রার্থীর পক্ষে এক মতবিনিময় সভা ও গণসংযোগ করেন ৬৪ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আবদুল আলিম খান ও সদস্য সচিব খন্দকার আবদুল আজিজ। পরে ভোটারদের কাছে লিফলেট বিতরণ করা হয়।
এছাড়া বেলা ১১টায় যাত্রাবাড়ী থানাধীন ৪৯নং ওয়ার্ডের ধলপুরে এক নির্বাচনী মতবিনিময় সভা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকার প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনু। উপস্থিত ছিলেন ঢাকা-৫ উপনির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ মুন্না।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের মুখপাত্র ও ডিএসসিসি ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম অনু। সভায় সভাপতিত্ব করেন ৪৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবদুল মান্নান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *