রিফাত হত্যা: মিন্নিসহ ৬ আসামিই কনডেম সেলে

বরগুনা প্রতিনিধি
কনডেম সেলে রাখা হয়েছে বরগুনার আলোচিত শাহনেওয়াজ রিফাত (রিফাত শরীফ) হত্যা মামলায় দ-প্রাপ্ত ছয় আসামিকে। এদের মধ্যে মহিলা ওয়ার্ডের একটি কনডেম সেলে রাখা হয়েছে নিহত রিফাতের স্ত্রী ও এ হত্যা মামলার অন্যতম আসামি আয়শা সিদ্দিকা মিন্নিকে।
আর বাকিদের পাঁচ আসামি রাকিবুল হাসান রিফাত ওরফে রিফাত ফরাজী, আল কাইয়ুম ওরফে রাব্বী আকন, মোহাইমিনুল ইসলাম সিফাত, রেজওয়ান আলী খান হৃদয় ওরফে টিকটক হৃদয় ও মো. হাসান রয়েছেন পৃথক তিনটি কনডেম সেলে।
বৃহস্পতিবার (০১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা জেলা কারাগারের সুপার মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, জেলকোড অনুযায়ী বুধবার (৩০ সেপ্টেম্বর) ফাঁসির দ-প্রাপ্ত সব আসামিকেই হাতে পাই। পরে তাদেরকে কনডেম সেলে পাঠানো হয়। এ পর্যন্ত সব আসামিই ঠিকভাবে খাওয়া-দাওয়া করেছেন, কারো কোনো সমস্যাও পরিলক্ষিত হয়নি। কনডেম সেলের কক্ষের পরিধি অনুযায়ী ছেলেদের তিনটিতে ভাগ করে রাখা হয়েছে। আর মিন্নি একাই একটি কনডেম সেলে রয়েছেন। যেটি মহিলা ওয়ার্ডের মধ্যেই অবস্থিত।
তিনি আরও বলেন, স্বাভাবিক সময়ে মাসে একবার এই আসামিদের সঙ্গে দেখা করতে পারেন তার স্বজনরা। তবে মহামারি করোনার কারণে এখন সাক্ষাতের কার্যক্রম বন্ধ রয়েছে। তাই নিয়মানুযায়ী সপ্তাহে একবার এসব আসামিদের সঙ্গে মোবাইলফোনে নির্ধারিত সময় কথা বলতে পারবেন স্বজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *