সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ করোনায় আক্রান্ত

চট্টগ্রাম প্রতিনিধি

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বর্ষীয়ান এই রাজনীতিককে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) ল্যাবে নমুনা পরীক্ষায় মোশাররফের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

মোশাররফ হোসেনের ব্যক্তিগত সচিব নুর খান সাংবাদিকদের বলেন, ‘স্যারের (মোশাররফ) গত দুই দিন ধরে শরীরে সামান্য জ্বর আছে। বৃহস্পতিবার সকালে বিআইটিআইডি থেকে একটি টিম নগরীর নন্দনকাননে স্যারের বাসায় এসে নমুনা সংগ্রহ করে। রাত ৯টার দিকে বিআইটিআইডি ল্যাব থেকে জানানো হয়েছে, তিনি করোনা পজেটিভ। এরপর ডাক্তারের পরামর্শে পাঁচলাইশে পার্কভিউ হাসপাতালে ভর্তি করেছি।’

তবে জ্বর ছাড়া ইঞ্জিনিয়ার মোশাররফের শরীরে আর কোনো উপসর্গ নেই বলে জানিয়েছেন নুর খান।

ইঞ্জিনিয়ার মোশাররফকে নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বেশ কয়েকজন নেতা করোনাভাইরাসে আক্রান্ত হলেন। সবশেষ দলের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানকের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর আগে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। নাছিম ও বিপ্লব দু’জনেই অবশ্য এরই মধ্যে সংক্রমণমুক্ত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *