সারিয়াকান্দিতে পায়ের রগ কেটে ফেলে যাওয়া শিক্ষকের মৃত্যু

বগুড়া প্রতিনিধি :

বগুড়ার সারিয়াকান্দিতে দুই পায়ের রগ কেটে ও মাথায় আঘাত করে ফেলে যাওয়া স্কুল শিক্ষক সাইফুল ইসলাম ওরফে শফিকুল মাস্টার (৫৫) মারা গেছেন। আহত অবস্থায় উদ্ধারের প্রায় ২৪ ঘণ্টা পর তিনি শুক্রবার (৯ অক্টোবর) দুপুরে বগুড়ার জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে মৃত্যুবরণ করেন। সারিয়াকান্দি থানার ওসি আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্কুলে নিয়োগ ও গ্রামে জমি নিয়ে শিক্ষকের সঙ্গে বিরোধ ছিল। এ ঘটনায় বিকাল পর্যন্ত মামলা হয়নি। ঘাতকদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

পুলিশ ও স্বজনরা জানান, সাইফুল ইসলাম সারিয়াকান্দির উপজেলার মাঝবাড়ি গ্রামের মৃত হাইতুল্যা প্রামানিকের ছেলে। তিনি গাবতলীর দুর্গাহাটা বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। বুধবার (৭ অক্টোবর) সকালে বগুড়া শহরের নারুলীর বাড়ি থেকে বের হয়ে স্কুলে যান। রাতে বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা খোঁজ করের তার হদিস পাননি। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পথচারীরা মাঝবাড়ি গ্রামের তালদহ মাঠে রাস্তার পাশে তাকে পড়ে থাকতে দেখেন। দুর্বৃত্তরা তার দুই পায়ের রগ কেটে ও মাথায় আঘাত করে মৃত ভেবে ফেলে যায়।

শিক্ষক সাইফুল ইসলামের মৃত্যুতে স্বজনদের আহাজারিপুলিশ তাকে উদ্ধার করে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

বগুড়ার সিলিমপুর মেডিক্যাল ফাঁড়ির এসআই আবদুল আজিজ মন্ডল জানান, শিক্ষক শফিকুল শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। লাশ একই হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *