আজ অভিনেতা শ্যামল মাওলার বিয়ে

মহাকাল ডেস্ক :

বিয়ে করছেন ছোট পর্দার অভিনেতা শ্যামল মাওলা। পাত্রী তার দীর্ঘদিনের বন্ধু মাহা শিকদার।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে বাংলানিউজকে জানিয়েছেন শ্যামল মাওলা নিজেই।

এই অভিনেতা বলেন, করোনার মধ্যে বড় কোনো আয়োজন করাটা ঝুঁকিপূর্ণ। তাই ঘরোয়া আয়োজনে আমাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হচ্ছে। হুট করে বিয়ের আয়োজন করায় কাছের অনেককে জানাতে পারিনি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

কমন বন্ধুদের মাধ্যমে মাহার সঙ্গে শ্যামলের পরিচয় হয়েছে বলে জানিয়েছেন এই অভিনেতা। পরিচয় থেকে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে তাদের। এরপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।

পাত্রী মাহা শিকদার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে পড়ছেন। এছাড়া ছোট পর্দায় অভিনয় করতেও দেখা গেছে তাকে।

মঞ্চ ও টেলিভিশনে সাবলীল অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন শ্যামল মাওলা। তিনি অসংখ্য নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। ২০০৬ সালে সুমন আনোয়ার পরিচালিত ‘রোদ বৃষ্টির শহরে’ তার অভিনীত প্রথম নাটক। এছাড়া তার উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে রয়েছে- ‘মুদ্রার এপিঠ ওপিঠ’, ‘আস্থা’, ‘সিনেমাওয়ালা’, ‘বাবুই পাখির বাসা’, ‘বারান্দায় রৌদ্দুর’ ইত্যাদি।

এটি শ্যামল মাওলার দ্বিতীয় বিয়ে। তার প্রথম স্ত্রী নন্দিতার সঙ্গে তিন বছরের সংসার ছিল। শ্রেয়ণ নামে তাদের একটি পুত্র সন্তানও রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *