হাসপাতালের পদ ছাড়লেন সেলিম ওসমান

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি পদ থেকে সরে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

রবিবার (১১ অক্টোবর) ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন একটি ফিলিং স্টেশনের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে একথা জানান খোদ সাংসদ। তিনি ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালের বর্তমান অবস্থা ‘করোনার চেয়েও করুণ’ মন্তব্য করেছেন।

তিনি বলেন, খানপুরের ৩শ’ শয্যা হাসপাতালের আমি সভাপতি ছিলাম। করোনার চিকিৎসার জন্য নারায়ণগঞ্জের ৩শ’ শয্যা বিশিষ্ট হাসপাতালকে করোনা হাসপাতালে রূপান্তরিত করেছিলাম। কিন্তু এক পর্যায়ে দেখা গেল ১৩০ জন ডাক্তার-নার্স আর রোগীর সংখ্যা ১১ জন। টেস্টের জন্য হুমরি খেয়ে পড়তো। সেখানে এখন টেস্ট করানোর মানুষ খুঁজে পাওয়া যায় না। বর্তমানে আমি ওখান থেকে পদত্যাগ করেছি। কারণ একটাই, মানুষের সেবা না করতে পারলে সভাপতি পদে থেকে লাভ নেই।

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের রামারবাগ এলাকায় নারায়ণগঞ্জের প্রথম এলপিজি ষ্টেশন ‘তাজ এলপিজি’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী ইয়ার্ন মার্চেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মোহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ আলী। উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, নারায়ণগঞ্জ ক্লাবের সাবেক সভাপতি খবির উদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *