নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন সাকিব

ক্রীড়া ডেস্ক:

অপেক্ষার পালা শেষ হতে আর মাত্র কটা দিন বাকি। সব ধরণের ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে মুক্ত হচ্ছেন সাকিব আল হাসান। মুক্ত হয়েই তিনি নামবেন পাঁচ দলের একটি টি-টোয়েন্টি টুর্নামেন্টে। এরমধ্যেই টুর্নামেন্ট শুরুর সম্ভাব্য তারিখও ঠিক করে ফেলেছে বিসিবি।

রোববার (২৫ অক্টোবর) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি প্রধান নাজমুল হাসান জানান, টি-টোয়েন্টি আসরটি ১৫ নভেম্বর শুরু করার আশা তাদের। নিশ্চিতভাবেই টুর্নামেন্টের সবচেয়ে বড় আকর্ষণ সাকিব। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশের সাবেক অধিনায়ক দেশে ফিরবেন খেলা শুরুর সপ্তাহ খানেক আগে।

বোর্ড সভাপতি জানান, সাকিব আসার আগেই ঠিক হয়ে যাবে তার দল, ‘সাকিব চলে আসবে। ওর সঙ্গে আমার কথা হয়ে গেছে। সাকিব ১০ তারিখের দিকেই চলে আসছে। টুর্নামেন্টের আগে ত বটেই। আরও আগেও হতে পারে। ও এক সপ্তাহ বা ১০ দিন আগে অবশ্যই আসবে। ও আমাদের এই টুর্নামেন্ট খেলবে এটা নিশ্চিত করেছে। এরমধ্যে ওর দলও হয়ে যাবে। ওর দলের সঙ্গেই অনুশীলন করবে।’

২০১৯ সালের ২৯ অক্টোবর জুয়াড়ির প্রস্তাব গোপন করার দায়ে নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের সেরা তারকা। ভারত সফর ও ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে সাকিবকে পায়নি বাংলাদেশ। তিনি খেলতে পারেননি সর্বশেষ বিপিএলেও। করোনাভাইরাসের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপসহ বেশ কয়েকটি সিরিজ স্থগিত হয়ে যাওয়ায় খুব বেশি ক্রিকেট অবশ্য মিস করতে হয়নি তাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *