কোথায় হারালেন চিত্রনায়িকা জলি?

বিনোদন প্রতিবেদক :

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা জলি। `অঙ্গার’, ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’সহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে তিনি দর্শক মহলে নিজেকে দারুণভাবে মেলে ধরেছেন। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে বেলাল সানী পরিচালিত জলি অভিনীত ‘ডেঞ্জার জোন’ নামে একটি ছবি। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী।

জলি ও বাপ্পী জুটির ‘ডেঞ্জার জোন’ মুক্তি পাওয়ার কথা ২০২১ সালের ফেব্রুয়ারিতে। এই ছবিটির শুটিংয়ের জন্যই সর্বশেষ গত অক্টোবরে ক্যামেরার সামনে দাঁড়ান নায়িকা। এছাড়া নায়ক নিরবের বিপরীতে জলির ‘অফিসার রিটার্ন’ ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষায়। এ দুটি ছবির কাজ শেষ হওয়ার পর থেকে আর কোনো খোঁজ নেই জলির। কোথায় আছেন তিনি?

খোঁজ নিয়ে জানা যায়, বর্তমানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত আছেন এই নায়িকা। তাছাড়া করোনার কারণে দীর্ঘদিন ধরে তিনি ঘরবন্দি। পরিবারের কথা ভেবে কোথায়ও বের হচ্ছেন না। এখন জলির ভাবনা জুড়ে শুধুই পরিবার। চলচ্চিত্র নিয়ে আপাতত তিনি কিছু ভাবছেন না। তাছাড়া চার মাস আগে তার একমাত্র ভাই মারা যান। সেটা নিয়েও মানসিকভাবে ভালো নেই নায়িকা।

জলি বলেন, ‘করোনার শুরু থেকেই বাসায় আছি। কোথাও বের হচ্ছি না। আমাদের ফ্ল্যাটে অনেক বাচ্চা আছে। সবার কথা চিন্তা করে বাসায়ই থাকছি। আড্ডা তো দূরের কথা, করোনার কারণে অনেকের সঙ্গে যোগাযোগই নেই। অনেকেই চায় আবার কাজে ফিরি। কিন্তু দর্শক রেসপন্স না দেখে ফিরব না। তাছাড়া বর্তমানে চলচ্চিত্রের অবস্থা আগের মতো নেই। তাছাড়া কাজের ব্যাপারে আমি শুরু থেকেই চুজি। তাই ভালো গল্প পেলেই কাজে ফিরব।’

নায়িকা আরও জানান, ‘শুরু থেকেই আমি কাজের ব্যাপারে খুঁতখুঁতে। ভালো গল্প না পেলে কাজ করার ইচ্ছে নেই। চলচ্চিত্র ছাড়া বিজ্ঞাপন, নাটক আমাকে টানে না।’ জলির কথায়, অভিনয় জগতে শেষ কিংবা বিদায় বলতে কিছু নেই। শেষ থেকেই শুরু হয়।’ তবে মুক্তির অপেক্ষায় থাকা ছবিগুলোর সাফল্যেরও উপরই তার ফেরা নির্ভর করছে বলে ইঙ্গিত দিলেন নায়িকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *