শেরপুরে আ.লীগ নেতার ওপর হোটেল শ্রমিকের হামলা


শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটনকে রড দিয়ে পিটিয়ে আহত করেছেন এক হোটেল শ্রমিক। শনিবার রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন শ্রীবরদী-বকশিগঞ্জ সড়কের সেতুর ওপর এই ঘটনা ঘটে। এতে গুরুতর আহত লিটনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হামলাকারী মঞ্জু (৩২) পৌরশহরের পূর্ব চককাউরিয়া এলাকার গুচ্ছু মিয়ার ছেলে।

এ ঘটনার প্রতিবাদে রাতে বিক্ষোভ মিছিল বের করেন উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয় একাধিক সূত্র জানায়, রাতে মোতাহারুল ইসলাম লিটন পৌর শহরের তাঁতিহাটি এলাকার বাসা থেকে দলীয় কার্যালয়ে মোটরসাইকেলে আসছিলেন। এ সময় দলীয় কার্যালয় সংলগ্ন সেতুর ওপর এলে রহস্যজনক কারণে হোটেল শ্রমিক মঞ্জু পেছন থেকে রড দিয়ে তার মাথায় সজোরে আঘাত করেন। এতে তার মাথা গুরুতর জখম হয়। পরে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে আহত অবস্থায় লিটনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার পরই হামলাকারী মঞ্জুকে আটক করে পুলিশ।

এই খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাকে হাসপাতালে দেখতে আসেন। পরে হামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল বের হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট তারিকুল ইসলাম ভাসানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্ত্রাসী হামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সংশ্লিষ্ট থানার ওসি রুহুল আমিন তালুকদার বলেন, হামলাকারীকে আটক ও আলামত উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *