পূবালী ব্যাংকে নতুন নিয়োগপ্রাপ্ত আইটি কর্মকর্তাদের জন্য ‘ওরিয়েন্টেশন প্রোগ্রাম’

মহাকাল ডেস্ক :

পূবালী ব্যাংক লিমিটেডে নতুন নিয়োগপ্রাপ্ত বিভিন্ন পর্যায়ের ১০০ জন আইটি কর্মকর্তাদের জন্য ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে সম্প্রতি মানব সম্পদ বিভাগ কর্তৃক “ওরিয়েন্টেশন প্রোগ্রাম” এর আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী এবং অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী। সভাপতিত্ব করেন মানব সম্পদ বিভাগের মহাব্যবস্থাপক আহমেদ এনায়েত মঞ্জুর। এসময় তথ্য প্রযুক্তি বিভাগের মহাব্যবস্থাপক মোঃ হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল হালিম চৌধুরী নবীনদের নিষ্ঠা ও সততার সংগে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, বর্তমান বিশ্বায়নের যুগে নিজেদেরকে ব্যাংকিং সংক্রান্ত সবধরণের জ্ঞান আহরণের মাধ্যমে সমৃদ্ধ করে তুলতে হবে। তিনি আরো বলেন, কঠোর পরিশ্রমই মানুষকে প্রতিভাবান করে তোলে। নবনিযুক্ত কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশ ব্যাংক ও নিয়ন্ত্রনকারী প্রতিষ্ঠানের নিয়ম-নীতি মেনে চলার মাধ্যমে নিজেকে দক্ষ ব্যাংকার হিসেবে সুপ্রতিষ্ঠিত করা সম্ভব। পূবালী ব্যাংক সব সময় এ দিকটায় বিশেষ দৃষ্টি দিয়ে থাকে।

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিওও মোহাম্মদ আলী চৌধুরী নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের ব্যাংকিং পেশায় স্বাগত জানিয়ে দৃঢ় সংকল্প, একাগ্রতা, আন্তরিকতা এবং পেশাদারিত্ব দিয়ে গ্রাহকদের সেবাদানের আহ্বান জানান। তিনি বলেন, যথাযথ ও সঠিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে অফিসারদের অবশ্যই আধুনিক প্রযুক্তির সঙ্গে সমন্বয় করে নিজেদেরকে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে পূবালী ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপকবৃন্দ এবং ব্যাংকের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *