প্রধানমন্ত্রীর পাকা ঘর পাচ্ছেন গৃহহীন ৩২ পরিবার


লালমনিরহাট প্রতিনিধি :

ভুমিহীন ও গৃহহীনদের জন্য আধুনিক ও উন্নত বাসস্থান নিশ্চিত করতে প্রধানমন্ত্রীর আশ্রায়ন প্রকল্প-০২ এর অধীন লালমনিরহাটে গৃহহীন ৩২টি পরিবার পাচ্ছেন পাকা ঘর। ওই ভবনে প্রথম দিকে ৩২টি ভূমিহীণ পরিবার ফ্লাট বরাদ্দ পাবে। এসব ফ্লাটে থাকবে আধুনিক কমিউনিটির সকল সুযোগ সুবিধা।

ওই প্রকল্প বাস্তবায়নের জন্য রোবববার (১ নভেম্বর) সকালে বহুতল ভবন নির্মানের সম্ভাব্য স্থান পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-০৮ শামীম আলম। এ সময় লালমনিরহাট অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, এসিল্যান্ড জিআর সারোয়ার, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশিকুর রহমান ডিফেন্স প্রমুখ উপস্থিত ছিলেন

এ ব্যাপারে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক শামীম আলম বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার রয়েছে মুজিব বর্ষে কোনো মানুষ গৃহহীণ থাকবে না। এরই আলোকে লালমনিরহাটে গৃহহীণ মানুষদের জন্য বহুতল ভবন নির্মাণ করা হবে। প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক বাস্তবায়িত আশ্রায়ন -০২ প্রকল্পের অধীনে দেশের বিভিন্ন স্থানে গৃহহীন মানুষদের আধুনিক বাসস্থান তৈরি করে দেওয়া হবে। ওই ভবনের নির্মাণ কাজ আগামী বছরেই শুরু হবে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *