হ্যালোইন সাজে সানি লিওন

বিনোদন ডেস্ক :

লস অ্যাঞ্জেলেসের বাড়িতে পরিবারের সঙ্গে হ্যালোইন পার্টিতে মশগুল অভিনেত্রী সানি লিওন।রবিবার গভীর রাতে সেই ছবি পোস্ট করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেল এই বলি তারকাকে।

ছবিতে সানিকে দেখা যাচ্ছে, ট্রলসের পপির পোষাক পরিহিত অবস্থায়। তিনি উজ্বল আকাশি রঙের সার্টিনের কাপড়ে ফ্রকের সঙ্গে পড়েছেন ফ্যাকাসে গোলাপি রঙের লেগিন্স এবং রঙীন জামার হাতা। রংবেরঙের জামাকাপড় পড়ে তিনি নজর কেড়েছেন অনুগামীদের।

অন্যদিকে ড্যনিয়েলকে দেখা গিয়েছে, গাঢ় নীল রঙের লুজ ফিট প্যান্ট পরে, মাথায় সাইড পার্টে চুল আচড়ানো অবস্থায়। চোখে বড় বড় কাঁচের চশমা, সঙ্গে তার মুখে ধরা পড়েছে কৌতুক সুলভ এক হাসি।এই তারকা জুটিকে প্রায়শই দেখা যায় যে কোনও অনুষ্ঠানে সপরিবারে ছবি পোস্ট করতে। গনেশ চতুর্থী, রাখীবন্ধ উৎসবেও সপরিবারে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে সানিকে।

ছবি পোস্ট করে সানি লিওন লেখেন, “হ্যাপি হ্যালোইন!!আমি আশা করছি সবাই এই বছর ভীষণ মজা করেছ…আমার জন্য এটা বছরের সবচেয়ে প্রিয় ছুটির দিন। ড্যানিয়েল এবং আমি কিছু না করবার জন্য এইভাবে তৈরি হয়েছি। LOL! তবুও আমরা দারুণ সময় একসঙ্গে উপভোগ করেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *