পটুয়াখালী-ঝালকাঠি ও জয়পুরহাট জেলা বিএনপির কমিটি বিলুপ্ত

মহাকাল প্রতিবেদক :

মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে বিএনপির জয়পুরহাট, পটুয়াখালী ও ঝালকাঠি জেলা শাখায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (৩ নভেম্বর) দলটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

এতে জানানো হয়, পটুয়াখালী জেলা শাখার মেয়াদোত্তীর্ণ বর্তমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে মো. আবদুর রশিদ চুন্নু মিয়াকে আহ্বায়ক এবং জেলার সাবেক সাধারণ সম্পাদক স্নেহাংশু সরকার কুট্টিকে সদস্যসচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

জানা গেছে, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর সঙ্গে দ্বন্দ্বের জেরে এতদিন অনেকটা কোণঠাসা ছিলেন স্নেহাংশ সরকার কুট্টি।

জয়পুরহাট জেলা শাখার মেয়াদোত্তীর্ণ হওয়ায় বর্তমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে মো. শামছুল হককে আহ্বায়ক এবং মো. গোলজার হোসেন, মো. মাসুদ রানা প্রধান ও মো. আব্দুল ওয়াহাবকে যুগ্ম-আহ্বায়ক করে ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

ঝালকাঠি জেলা শাখার মেয়াদ উত্তীর্ণ বর্তমান নির্বাহী কমিটি বিলুপ্ত করে অ্যাডভোকেট মো. সৈয়দ হোসেন এবং অ্যাডভোকেট মো. শাহাদৎ হোসেনকে সদস্যসচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কমিটিগুলোকে অনুমোদন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *