আ.লীগের প্রার্থীকে জাহাঙ্গীরের চ্যালেঞ্জ


মহাকাল প্রতিবেদক :

আওয়ামী লীগ প্রার্থী হাবিব হাসানকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন। তিনি বলেছেন, সাহস করে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করেন। একবার হলেও আপনাদের (আওয়ামী লীগের) জনপ্রিয়তা যাচাই করেন।

তিনি বলেন, যতই সন্ত্রাস করেন ঢাকা-১৮ আসনের ভোটাররা সিদ্ধান্ত নিয়েছে তারা ভোট কেন্দ্রে যাবে।

বৃহস্পতিবার গণসংযোগ শেষে উত্তরা-১০ নম্বর সেক্টরের সুইচ গেইট এলাকায় শহীদ মনসুর আলী কলেজ ও হাসপাতালের সামনে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেয়ার সময় তিনি এই চ্যালেঞ্জ দেন।

বেলা ১১টা থেকে উত্তরার ১০ নম্বর সেক্টরের ১০, ১১, ১২ সড়কসহ ওয়েস্টার্ন ল্যাবরেটরি, কেন্দ্রীয় জামে মসজিদ, টাচস্টোন স্কুল এন্ড কলেজ এলাকায় গণসংযোগ করেন ধানের শীষের প্রার্থী।

জাহাঙ্গীর বলেন, আগামী ১২ নভেম্বর ঢাকা-১৮ আসনের ভোট। আপনারা সারাদেশে অনেক নির্বাচন এই সরকারের আমলে দেখেছেন। এই সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই, বিশ্বাস নেই। যার কারণে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ৩০ ডিসেম্বরের ভোট ২৯ ডিসেম্বর রাতে করেছে। জনগণকে তারা ভোট কেন্দ্রে আসতে দেয় না। আগামী ১২ নভেম্বর জনগণ সিদ্ধান্ত নিয়েছে তারা ভোট কেন্দ্রে যাবেন। আওয়ামী লীগকে বলব, আপনারা যতই সন্ত্রাস করেন ১২ নভেম্বর জনগণ ভোট কেন্দ্রে যাবে এবং ধানের শীষে ভোট দেবে। জনগণ ধানের শীষকে বিজয়ী করে দেশনেত্রী গণতন্ত্রের মাতা খালেদা জিয়ার বিজয় শুরু করবে।

ধানের শীষের এই প্রার্থী বলেন, ‘আমরা যেখানেই গণসংযোগে নামি, সেখানেই হাজার হাজার মানুষ আমাদের সঙ্গে নেমে এসেছে। এটা কিসের আলামত? এই সরকারকে যে মানুষ চায় না, তারই আলামত।’

পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা আশা করি ভোটের মাঠে সবাইকে সমান সুযোগ দিবেন। আমাদের নেতাকর্মীদের বিনা কারণে ডিস্টার্ব করবেন না। এই আসনে আমাদের কোনো নেতাকর্মীর নামে ওয়ারেন্ট নেই। আপনারা যখন তখন যার বাসায় হানা দেন, মামলা দিবেন এখান থেকে প্রশাসনকে ফিরে আসতে আহ্বান জানাচ্ছি। আমি বিশ্বাস করি পুলিশেও অনেক ভালো লোক আছে।

প্রচারণাকালে জাহাঙ্গীরের সঙ্গে ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা সিটি নির্বাচনে অংশ নেয়া বিএনপি দলীয় মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল, ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসান, স্বেচ্ছাসেবক দলের ফখরুল ইসলাম রবিনসহ স্থানীয় নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *