ঢালিউডের নতুন মুখ আফ্রিনা আজাদ


বিনোদন প্রতিবেদক :

প্রাচ্যনাট্য থিয়েটারের মাধ্যমে সদ্যই শোবিজ অঙ্গনে পা রেখেছেন তরুণ মডেল ও অভিনয়শিল্পী আফ্রিনা আজাদ। ধাপে ধাপে কাজ করে তিনি নিজেকে এই জগতে প্রতিষ্ঠিত করতে চান। সেই লক্ষ্যে ইতোমধ্যেই চলচ্চিত্রে নাম লিখিয়েছেন আফ্রিনা। ছবির নাম ‘ব্ল্যাক লাইট’। এর মাধ্যমে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হয়েছে ঢালিউডের এই নতুন মুখের।

‘ব্ল্যাক লাইট’ পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু। গত ২৪ অক্টোবর থেকে ২৯ অক্টোবর পর্যন্ত কক্সবাজারে ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। ছয় দিনের শুটিং শেষে ৩০ অক্টোবর ঢাকায় ফেরেন ‘ব্ল্যাক লাইট’ টিম। প্রথম লটের শুটিংয়ে অংশ নেন অভিনেত্রী আফ্রিনা আজাদ।

নবাগতা এই নায়িকা বলেন, ‘ছোটবেলা থেকেই আমার স্বপ্ন ছিল শোবিজে কাজ করব। চলচ্চিত্রের মাধ্যমে সেই স্বপ্ন পূরণ হচ্ছে। অভিষেকেই ভালো একটি ছবিতে যুক্ত হতে পেরে ভালো লাগছে। অভিনয়ের মাধ্যমে সবার পছন্দের একজন শিল্পী হতে চাই। প্রথম সিনেমা ‘ব্ল্যাক লাইট’ নিয়ে আশাবাদী।’

তিনি আরও বলেন, ‘ভিন্নধর্মী ভালো গল্পের নিরীক্ষাধর্মী ও চ্যালেঞ্জিং যেকোনো চরিত্রে আমি অভিনয় করতে চাই। একইসঙ্গে বাণিজ্যিক ও গল্পনির্ভর ছবিতেও কাজ করব। সব সময় দর্শকের চাহিদাকেই প্রাধান্য দিতে চাই। একটা নির্দিষ্ট গণ্ডি বা ক্যাটাগরিতে আটকে থেকে নিজের দক্ষতা প্রমাণের সুযোগ কম। তাই নিজেকে বারবার ভাঙতে আপত্তি নেই।’

প্রসঙ্গত, রিয়াজুল রিজু পরিচালিত ‘ব্ল্যাক লাইট’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন আফ্রিনা আজাদ। নতুন এই নায়িকা ছাড়াও এ ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন চিত্রনায়িকা আইরিন সুলতানা, রাহা তানহা খান, আবু হেনা রনি, সাইফ চন্দনসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *