থেমে নেই অপু বিশ্বাস


বিনোদন রিপোর্ট :

সিনেমায় আর আগের মত সরব নেই অপু বিশ্বাস। তাই বলে থেমে নেই তিনি। ব্যক্তি জীবনের নানা ঘটনা নিয়ে সিনেমার বাইরে ছিলে দীর্ঘদিন। সেটি এখন কেবল নিকট অতীত। সবকিছু শেষে নিজেকে গুছিয়ে নিয়েছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা। অনেকেই ভেবেছিলেন হয়তো সিনেমার ক্যারিয়ারে ইতি টানবেন অপু। কিন্তু সবাই এইসব যখন ভাবছেন ততক্ষণে আবারো সিনেমায় ফেরার প্রস্তুতি নিচ্ছেন অপু। পুরনো সিনেমার কাজ শেষ করলেন, পাশাপাশি কলকাতার একটি কাজও শেষ করলেন তিনি।

এরপর আবারো ঢাকাই ইন্ডাস্ট্রিতে নিয়মিত হওয়া শুরু করলেন। চলতি বছরে তার নতুন সিনেমা মুক্তির কথা থাকলেও করোনার কারণে এখনো অপেক্ষায় আছে। এদিকে আবারো শুটিং শুরু করেছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা।

অপু বর্তমানে ‘ছায়াবৃক্ষ’ শিরোনামে সরকারি অনুদানের সিনেমায় অভিনয় করছেন। তানভীর আহমেদের চিত্রনাট্যে এটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এখানে প্রথমবারের মতো অপুর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক নিরব হোসেন। এই ছবিটি ২০১৯-২০২০ অর্থ বছরে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয় থেকে সরকারি অনুদান পেয়েছে।

সিনেমাটিতে আরো অভিনয় করছেন কাজী নওশাব, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাহমুদুল ইসলাম প্রমুখ। প্রসঙ্গত, এই সিনেমার মধ্য দিয়ে প্রায় এক বছর পর নতুন সিনেমার শুটিংয়ে যোগ দেন অপু। এই ছবির মাধ্যমে প্রায় এক বছর পর শুটিংয়ে অংশ নিলেন অপু বিশ্বাস। শেষবার তাকে দেখা গেছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমার শুটিংয়ে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *