ঘরে স্বামী রেখে অন্য পুরুষে মজেছেন শ্রীলেখা!


বিনোদন ডেস্ক :

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বিভিন্ন ছবিতে সাহসী দৃশ্যে অভিনয় করে প্রশংসার পাশাপাশি বিতর্কিতও হয়েছেন। শ্রীলেখা নিজেও রাখঢাক না রেখে একটু খোলামেলা কথা বলতেই পছন্দ করেন। তার নানা সময়ের বক্তব্য নিয়ে মাঝেমধ্যেই সোস্যাল মিডিয়ায় ঝড় উঠে।

রুপালি পর্দার আবেদনময়ী এই অভিনেত্রীকে ঘিরে এবার নতুন গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, শ্রীলেখা মিত্র পরকীয়া সম্পর্কে মজেছেন? তবে সেটি মাত্র ১২ সেকেন্ডের জন্য! এ আবার কেমন সম্পর্ক! ১২ সেকেন্ড পরই স্বামীর কাছে ফিরে আসেন শ্রীলেখা।

আদতে ঘটনাটি বাস্তবে নয়, একটি শর্টফিল্মের গল্পে এমনই এক সিনে দেখা যাবে এই নায়িকাকে।

অংশুমান বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘১২ সেকেন্ড’ এ আবারও জুটি বেঁধেছেন শ্রীলেখা ও শিলাজিৎ। এই শর্টফিল্মের প্রেক্ষাপটই একটি স্বপ্নকে ঘিরে। যেখানে শিলাজিৎ জেনে যান, তার স্ত্রী সৃজিতার মন মজেছে পরকীয়ায়। তিনি ঘরে স্বামী রেখেও অন্য পুরুষে আসক্ত হয়েছেন।

‘১২ সেকেন্ড’ শিরোনামের সেই শর্টফিল্মটিতে সৃজিতা চরিত্রে দেখা যাবে শ্রীলেখাকে। যেখানে কোকেন ছাড়া তার চলেই না। মেয়েও একটি সম্পর্কে জড়িয়েছে। তার ভালোবাসার মানুষের সঙ্গে বয়সের ব্যবধান অনেক। আবার মেয়ের মনের মানুষটি অবিবাহিত।

মা আর মেয়ের এমন প্রেমলীলায় ঝড় বয়ে যায় শিলাজিতের জীবনে। তবে সেই ঝড় কিছুই তছনছ করতে পারেনি। কারণ পুরোটাই ছিল স্বপ্ন। করোনা মহামারিতে লকডাউনে মানুষ তার জীবনের সমস্ত দিক খুব ভালোভাবে বুঝতে পেরেছে। তাই এই স্বল্পদৈর্ঘ্যটি নির্মাণ করা হয়েছে বলে জানান অংশুমান।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন সুপর্ণা ঘোষ মিত্র, সঙ্গীতায়োজন করেছেন রুদ্র সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *