ইভ্যালিতে যুক্ত হলো ফেয়ার ফুড অ্যান্ড লাইফস্টাইল


মহাকাল প্রতিবেদক :

দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডি’তে যুক্তো হলো ফেয়ার ফুড অ্যান্ড লাইফস্টাইলের পণ্য। এর মধ্যে দিয়ে বিখ্যাত আন্তর্জাতিক ফুড ও লাইফস্টাইল ব্র্যান্ড অলিটালিয়া, টং গার্ডেন, পাস্তা জারা, আল শিফা এবং আলফা মেয়োনিজ এর পণ্যও ইভ্যালিতেই কিনতে পারবেন গ্রাহকেরা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় ইভ্যালি। এতে বলা হয়, আন্তর্জাতিক এসব পণ্যগুলো গ্রাহকদের ঘরে ঘরে পৌঁছে দেবে ইভ্যালি। এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর বনানীতে ফেয়ার গ্রুপের প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুইটির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং ফেয়ার গ্রুপের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) হামিদ আর চৌধুরী চুক্তিপত্রে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন। এসময় অন্যান্যদের মাঝে ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন, ব্যবসায়িক উন্নয়ন বিভাগের প্রধান দেবাকর দে শুভ, সিনিয়র ব্যবস্থাপক মোমিনুল হক ইয়েন এবং ফেয়ার গ্রুপের বিপনন প্রধান জে এম তাসলিম কবির, ব্যবসায়িক শাখার প্রধান মো. আবদুস সালাম, চ্যানেল বিক্রয় ব্যবস্থাপক শফিক বিল সালাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এবিষয়ে ফেয়ার ফুড অ্যান্ড লাইস্টাইল গ্রুপের উপদেষ্টা হামিদ আর চৌধুরী বলেন, ফেয়ার গ্রুপ আমদানি নির্ভর ব্যবসাকে কেন্দ্র করে ২০০৮ সালে যাত্রা শুরু করে। আমরা বিশ্বের এক নম্বর ভোজ্যতেল ব্র্যান্ড অলিটালিয়া, সানফ্লাওয়ার অয়েল, ওলিটালিয়া ত্বকের যত্ন, থাই বিখ্যাত ব্র্যান্ড টং গার্ডেন বাদাম, সৌদি আরবের জনপ্রিয় ব্র্যান্ড আল শিফা মধু, দুবাইয়ের বিখ্যাত ব্রান্ড আলফা মেয়োনিজ যেমন প্রিমিয়াম মানের পণ্যগুলি সরাসরি আমদানি করে গ্রাহক পর্যায়ে পৌঁছে দেই। ইভ্যালির সাথে চুক্তির মাধ্যেমে জনপ্রিয় এই পণ্যগুলো আমরা খুব সহজে ভোক্তা পর্যায়ে পৌঁছে দিতে পারবো বলে মনে করি।

অন্যদিকে ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ রাসেল বলেন, স্বাস্থ্য সচেতন গ্রাহকদের কথা চিন্তা করে আমরা সবসময় পণ্যের গুণগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করার লক্ষ্যে দেশীয় উৎপাদনকরী ও আন্তর্জাতিক পণ্য আমদানীকারী প্রতিষ্ঠানের সাথে কাজ করার চেষ্টা করি। সে লক্ষ্যে আমদানীকারক প্রতিষ্ঠান ফেয়ার ফুড অ্যান্ড লাইফস্টাইল গ্রুপের বিখ্যাত পণ্যগুলো গ্রাহক পর্যায়ে দারুণ সাড়া পাবে বলে মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *