মুন্সীগঞ্জে বিস্ফোরক মামলায় ৮৫ জন জেলে


মুন্সীগঞ্জ প্রতিনিধি | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০২০, ০৮:১৬ |

মুন্সীগঞ্জে বিস্ফোরক মামলায় ৮৫ জনকে জেলহাজতে পাঠিয়েছে আদালত। রবিবার মুন্সীগঞ্জ আমলি আদালত ১নং আদালতে হাজির হয়ে বিস্ফোরক মামলার ৮৬ জন আত্মসমর্পণ করলে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক ৮৫ জনের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ১৫ জুন মুন্সীগঞ্জ সদর উপজেলার খাসকান্দি দুই পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মহিউদ্দিন মাদবর এর বাড়িতে ভাঙচুর, লুটপাট ও ককটেল বিস্ফোরণের ঘটায় প্রতিপক্ষের লোকজন। ওই সব ঘটনায় মুন্সীগঞ্জ থানায় বিস্ফোরক মাদবরের স্ত্রী মুন্নী বেগমসহ তাদের পক্ষের লোকজন বাদী হয়ে ৭টি মামলা করেন। ওই সমস্ত মামলায় ১৫০ জনকে আসামি করা হয়। রবিবার মুন্সীগঞ্জ আদালতে ৮৬ জন আত্মসমার্পন করে জামিন আবেদন করলে আদালত ৮৫ জনকে জেলহাজতে প্ররণের নির্দেশ দেন। অপর একজন ছাত্র বলে তার জামিন মঞ্জুর করেন।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ আদালতের কোর্ট পরিদর্শক (ওসি) জামাল উদ্দিন জানান, সদর থানার ৭টি বিস্ফোরক মামলার ১শত ৫০ জন আসামির মধ্যে ৮৬ জন আসামি আজ আদালতে আত্মসমর্পন করেন। এর মধ্যে ১ জনকে জামিন দিয়ে বাকি ৮৫ জনকে জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *