বিএনপি নেতা ইশরাকের বাসায় হামলা ভাঙচুর


মহাকাল প্রতিবেদক | প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২০, ১৫:৪৮ |

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে বিএনপি সমর্থনে মেয়র নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের গোপীবাগের বাসায় হামলা চালানো হয়েছে।

বুধবার (১৬ ডিসেম্বর) ভোররাতে ইশরাক হোসেনের গোপিবাগের বাসভবনে দুর্বত্তরা হামলা করেছে বলে জানিয়েছেন তার প্রেস সচিব সুজন মাহমুদ।

তিনি বলেন, ভোর ৩টার দিকে গোপিবাগের দ্বিতীয় লেনের বাসভবনে হামলা করা হয়েছে। এসময় হামলাকারীরা বাসভবনের গ্লাস ভাঙচুর ও বাসভনের সামনের পোস্টার ফেস্টুন ছিড়ে ফেলে এবং ইটপাটকেল নিক্ষেপ করে। কে বা কারা হামলা চালিয়েছে সে বিষয়ে কিছু জানাতে পারেননি সুজন মাহমুদ।

জানতে চাইলে সুজন মাহমুদ বলেন, হামলার সময় ইশরাক হোসেন এ বাসায় ছিলেন না। একজন কেয়ার টেকার ছিলেন। তিনি ধারণা করছেন, স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালাতে পারে। তবে হামলা কেন চালানো হয়েছে সে বিষয়টি তারা বলতে পারেননি।

ইশরাক হোসেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দলীয় মেয়রপ্রার্থী ছিলেন। তিনি আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করে হেরে যান। এরপর নানা সামাজিক কাজে তাকে মাঠে দেখা যায়। করোনাকালেও দক্ষিণ সিটি এলাকার বিভিন্ন ওয়ার্ডে হতদরিদ্র মানুষকে নিয়মিত ত্রাণ সামগ্রী দেন ইশরাক হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *