মৌলভীবাজারে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, ১৪৪ ধারা জারি


মৌলভীবাজার প্রতিনিধি | প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২০, ১৫:৩৪ |

মৌলভীবাজারের বড়লেখা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। পরে বিজয় দিবস উপলক্ষে শান্তি-শৃঙ্খলা রক্ষায় বড়লেখায় ১৪৪ ধারা জারি করে প্রশাসন।

জানা গেছে, মঙ্গলবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে নির্বাচনী প্রচারের সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনের ওপর ছুরি হামলা করে প্রতিপক্ষ। পরে রাত সাড়ে ৮টার দিকে বিভিন্ন এলাকা থেকে পাখিয়ালা এলাকায় ছাত্রলীগের কর্মীরা জড়ো হন। এরপর উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। কয়েক দফায় রাত সাড়ে ১০টা পর্যন্ত সংঘর্ষ হয়।

সংঘর্ষের ঘটনায় বড়লেখা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন ও বড়লেখা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সামাদ আহমদসহ উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়

এদিকে সংঘর্ষের ঘটনায় বড়লেখায় ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান জানান, মহান বিজয় দিবস সুষ্ঠুভাবে উদযাপনের লক্ষ্যে শান্তিপূর্ণ ও সহায়ক পরিবেশ নিশ্চিতে উপজেলা পরিষদ কমপ্লেক্স থেকে বড়লেখা সরকারি কলেজ পর্যন্ত বুধবার (১৬ ডিসেম্বর) দুপুর ২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *