হাতিয়ার মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ১০


হাতিয়া প্রতিনিধি | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০২০, ০২:৩৪|

নোয়াখালীর হাতিয়ায় উপজেলার মেঘনা-নদীতে বর-যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত নিখোঁজ ১০ জনের কোনো সন্ধান মেলেনি। তাদের উদ্ধারে কোস্টগার্ড ও নৌ পুলিশের উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

কোস্টগার্ড হাতিয়া নৌ-কন্টিজেন্ট কমান্ডার মো. আলীর নেতৃত্বে কোস্টগার্ড সদস্যরা এবং নলচিরা নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মো. আকরাম উল্ল্যার নেতৃত্বে পুলিশ সদস্যরা বুধবার সকাল থেকে নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারে মেঘনা নদীতে অভিযান অব্যাহত রেখেছেন। এছাড়া কোস্টগার্ডের ভোলা জোন থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযানে যোগ দিয়েছে বলে হাতিয়া নৌ কন্টিজেন্ট কমান্ডার জানান।

ট্রলার ডুবির ঘটনায় ৭ জনের মৃতদেহ এবং ৪২ জনকে জীবিত উদ্ধারের পর এখনো যারা নিখোঁজ রয়েছে তারা হচ্ছে জাকিয়া খাতুন (৫৫), মো. হাচান (৭), নুর নাহার নারগিছ (৪), আনোয়ারা বেগম হালিমা (৩), লামিয়া (৩), নিহা (১), অমির হোসেন (২), আলিফউদ্দিন (২), সুমন উদ্দিন (৫) এবং মো. শাহিন (২)। স্থানীয় প্রশাসন নিখোঁজ ৮ জনের তথ্য প্রদান করেছে। কিন্তু বরের ছোট দুই ভাই সুমন ও শাহিন নিখোঁজ রয়েছে বলে বরের খালাতে ভাই নিজাম উদ্দিন স্থানীয় সংবাদকর্মীদের জানান।

এদিকে নলেরচরের প্রশাসক আবদুর রহিম নিহত কনের বাড়িতে গিয়ে কনের বাবা ইব্রাহীম সওদাগরের সঙ্গে কথা বলে জানান, কনে তাছলিমার চাচী রাহেনা বেগম, দাদী নুরজাহান বেগম ও বোন আসমা বেগম ট্রলার ডুবির ঘটনায় মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *