বিজয় দিবসে বেসিক ব্যাংকের ভার্চুয়াল সভা


মহাকাল প্রতিবেদক | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০২০, ১৯:১৯|

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে রাষ্ট্র মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেডের উদ্যোগে “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন” শীর্ষক এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১৬ ডিসেম্বর) প্রধান কার্যালয় আয়োজিত এই সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বেসিক ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল হাসেম এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের পরিচালক মো. রাজীব পারভেজ ও মো. রফিকুল ইসলাম। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আলম সভায় সভাপতিত্ব করেন।

এসময় বক্তারা মহান স্বাধীনতার তাৎপর্য তুলে ধরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন এবং একাত্তরের বীর মুক্তিযোদ্ধা, ত্রিশ লাখ শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন এবং স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তি যুদ্ধের চেতনা ধারণ করে এবং ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জনে সকলকে সম্মিলিতভাবে আত্মনিয়োগ করার আহ্বান জানান। অনুষ্ঠানে ব্যাংকের মহাব্যবস্থাপকবৃন্দ, উর্ধ্বতন নির্বাহীবৃন্দ, বিভাগীয় প্রধান ও শাখা প্রধানগণ এবং বঙ্গবন্ধু পরিষদ, বেসিক ব্যাংকের সভাপতি শংকর তালুকদারসহ সিবিএ নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন। এছাড়াও ব্যাংকের সর্বস্তরের কর্মকতা-কর্মচারীবৃন্দ এই আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *