পদ্মাসেতু শেখ হাসিনার সর্বশ্রেষ্ঠ উপহার : জ্যাকব


চরফ্যাসন প্রতিনিধি | প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২০, ২২:০৮ |

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, জামাত- বিএনপির ষড়যন্তের কারনে বিশ্বব্যাংক পদ্মাসেতুর অর্থায়ন বাতিল করা সত্তেও জননেত্রী শেখ হাসিনার সাহসী পদক্ষেপে আজ বাস্তবে দৃশ্যমান রুপ নিয়েছে৷পদ্মাসেতু বিশ্বের কাছে বাংলাদেশের আত্নমর্যাদা বৃদ্ধি করেছে। এই সেতু চালুর হলে দক্ষিণাঞ্চলের উন্নয়নে অভূতপূর্ব অবদান রাখবে এবং দেশের সামগ্রীক অর্থনৈতিক উন্নতি হবে।

শুক্রবার (১৮ ডিসেন্বর) চরফ্যাসনের চরকলমী ইউনিয়নে অসহায় শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র (কন্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বাক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুপুরে তিনি চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে দরিদ্র অসহায়দের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত ৪৫ জনকে ১৩ লাখ ৪৫ হাজার টাকা অর্থ সহায়তার চেক তুলে দেন।

এসময় চরফ্যাসন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী অফিসার মো. রুহুল আমিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, চর কলমী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *