চাঁদা না পেয়ে ৩ জনকে কোপিয়েছে ছাত্রলীগ নেতা


মহাকাল প্রতিবেদক | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০২০, ১২:৫২ |

চাঁদা না দেয়ায় এক কাপড় ব্যবসায়ীসহ তিনজনকে কুপিয়ে জখম করার অভিযোগ ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় তার সহযোগীদেরও আসামি করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় রাজধানীর পল্লবী থানা এলাকার মিরপুর ১১ নম্বরের এভিনিউ ফাইভের হাজী হোটেলের সামনে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় ছাত্রলীগ নেতা কামরুল হাসান জয়সহ ১০ জনের বিরুদ্ধে মামলা করেছেন আহত ফয়েজের বড় ভাই সৈয়দ সাদ্দাম হোসেন।

শনিবার (১৯ ডিসেম্বর) পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে যাদের কোপানো হয়েছে, তারা অ্যাম্বুলেন্স নিয়ে থানায় এসেছিলেন। কোপানোর ঘটনা সত্যি। তবে পাঁচ লাখ টাকা চাঁদার জন্য এ হামলা হয়েছে কি না, তা এখনই বলতে পারছি না। এ বিষয়ে তদন্ত চলছে।

ব্যবসায়ীর বড় ভাই সাদ্দাম হোসেন বলেন, চাঁদা না দেয়ার কারণে আমার ছোট ভাই সৈয়দ ফয়েজের ওপর ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি কামরুল হাসান জয় ও তার লোকজন হামলা করে। এতে হামলায় আমার ছোট ভাইসহ তার আরও দুই বন্ধু আহত হয়। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন বলেন, কামরুল হাসান জয় বর্তমানে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি। এ হামলার বিষয়ে আমি কিছু জানি না। এ বিষয়ে খোঁজ খবর নিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *